ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

৮ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘জাওয়ান’

আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জাওয়ান’। একইসঙ্গে বাংলাদেশেও সিনেমাটি মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন। তবে ৭ সেপ্টেম্বর যেহেতু বৃহস্পতিবার, বাংলাদেশে সিনেমাটি দেখা যাবে ৮ সেপ্টেম্বর (শুক্রবার) থেকে।


আমদানির ভিত্তিতে সিনেমাটি দেশে মুক্তির জন্য আজ রবিবার (২৭ আগস্ট) তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছে। সিনেমাটি বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও রংধনু গ্রুপ।


এ বিষয়ে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন দেশ রূপান্তরকে বলেন, আমি মন্ত্রণালয়ের মিটিংয়ে ছিলাম। তবে এ বিষয়ে শাহ আলম কিরণ বা কাজী হায়াতের সঙ্গে কথা বলে নিলে ভালো হয়।


সিনেমাটি কি একইদিনে মুক্তি পাচ্ছে, এমন প্রশ্নে তিনি বলেন, ৭ সেপ্টেম্বর যেহেতু বৃহস্পতিবার, বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাবে ৮ সেপ্টেম্বর, শুক্রবার। কারণ বাংলাদেশে শুক্রবার ছাড়া সিনেমা মুক্তির নিয়ম নেই।


অপরদিকে মন্ত্রণালয়ের মিটিংয়ে উপস্থিত থাকা পরিচালক শাহ আলম কিরণ বলেন, জাওয়ান সিনেমাটি মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছে। এখন আমরা সারা বিশ্বের সঙ্গে একই তারিখে সিনেমাটি মুক্তির বিষয়ে কথা বলছি।


অ্যাটলি কুমার পরিচালিত ও রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। এতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সঞ্জীতা, সুনীল গ্রোভার, যোগি বাবু প্রমুখ। বিশেষ চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, থালাপাতি বিজয় এবং সঞ্জয় দত্তকেও।

ads

Our Facebook Page